বাংলাদেশে সবচেয়ে ভালো ফরেক্স ব্রোকার কোনটা

0
48

বাংলাদেশে ফরেক্স এর ভালো ব্রোকার কি কি ?

এই প্রশ্নটা আমাদের সবারই আছে, কিন্তু এটার কোন নির্দিষ্ট উত্তর নেই।

সব ব্রোকার ই ভালো। আপনি যদি গুগল করেন তাহলে কমপক্ষে ১০০ ব্রোকার এর নাম পাবেন কিন্তু আবার একিই প্রশ্ন, ভালো ব্রোকার কোনটা কোনটা? উত্তরটা একটু অন্যরকম করে দিচ্ছি,

টপ লিস্টেড ব্রোকার গুলার মধ্যে থেকে আপনাদের জন্য আমরা কিছু ব্রোকার এর কথা বলছি যেগুলা বাংলাদেশ মুটামটি ভালো সার্ভিস দিচ্ছে। এগুলাকে আমরা আপনাদের জন্য ২ ভাগে ভাগ করেছি-

এখন কথা হচ্ছে Standard Lot & Micro Lot এর মধ্যে পার্থক্য কি? বিস্তারিত জানতে আমরা আপনাকে অনুরোধ করছি আমাদের ফরেক্স স্কুলে দেখুন।

উপরে যেই ব্রোকার এর নামগুলো আমরা বলেছি সবগুলোই ভালো কিন্তু সবগুলো ব্রোকার এর সার্ভিস একজনের থেকে অন্যজন আলাদা। ভালো ব্রোকার এর সার্ভিস এর মধ্যে Low Spread, Fast Cash Deposit & Withdrawn, Live Support system, Scalping policy, Tradeable Bonus, Order Execution Time এই বৈশিষ্ট্য গুলো বিদ্যমান। আমরা আপনাকে অনুরোধ করবো যেকোনো ব্রোকারে ট্রেড শুরু করার আগে DEMO Account এ প্র্যাকটিস করে নিবেন, তাহলে আরো ভালো করে বুঝেত পারবেন যে কোনটি আপনার জন্য ভালো হবে।


নতুন সেবা: কমিউনিটি পোর্টাল

ফরেক্স ট্রেডিং, আর সহজ এবং নিজেদের জ্ঞান এর পরিধি আরও সম্প্রসারনের জন্য আমরা নিয়ে এসেছি “কমিউনিটি পোর্টাল” যেখানে সকল ধরনের নতুন এবং পুরাতন টেডার নিজদের মতামত, এনালাইসিস, বিভিন্ন বিষয় এর উপর আলোচনা করার মাধ্যমে একে অন্যের সাথে নিজ নিজ জ্ঞান শেয়ার করে নিতে পারবনে। অর্থাৎ, এই পোর্টাল এর মাধ্যমে আমরা চেয়েছি ফরেক্স ট্রেডিং সংক্রান্ত একটি দক্ষ ট্রেডিং কমিউনিটি তৈরি করতে যাতে করে ট্রেড সম্পর্কে জানতে এবং শিখতে আরও সহজতর হয়। ফ্রি একাউন্ট রেজিস্টার করে নিন এখনই। – ট্রেডিং কমিউনিটি ।


আশা করি আর্টিকেলটি আপনার ভালো লেগেছে। এই আর্টিকেল সম্পর্কিত বিশেষ কোনও প্রশ্ন থাকলে আমাদের জানতে পারেন কিংবা নিচে কমেন্ট করতে পারেন। প্রতিদিনের আপডেট ইমেইল এর মাধ্যমে গ্রহনের জন্য, নিউজলেটার সাবস্ক্রাইব করে নিতে পারেন। এছারাও যুক্ত হতে পারেন আমাদের ফেইসবুক এবং কমিউনিটি পোর্টালে। সেই সাথে রয়েছে আমাদের ভিডিও ট্রেনিং লাইব্রেরী। এছারাও ট্রেড শিখার জন্য জন্য আমাদের রয়েছে অনলাইন ট্রেনিং পোর্টাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here