Exness – ট্রেড করার জন্য ভাল ব্রোকার এর কোনও বিকল্প নেই। বাংলাদেশী ট্রেডারদের কাছে সবচেয়ে জনপ্রিয় এবং ফরেক্স ব্রোকার Exness। নির্ভরযোগ্যতা , ক্লায়েন্ট সাপোর্ট এবং স্বয়ংক্রিয়ভাবে পেমেন্ট সিস্টেমই আমাদের প্রধান বৈশিষ্ট্য

আমাদের প্রধান কিছু বৈশিষ্ট্যঃ

  • স্বয়ংক্রিয় পেমেন্ট সিস্টেম –  অন্যান্য ব্রোকারের মত Exness টাকা ডিপোজিট কিংবা উত্তোলন করার জন্য কোনও ধরণের সময় নেয় না। অর্থাৎ আপনি ডিপোজিট করেন কিংবা উত্তোলন করেন, এটি সম্পন্ন হবে সাথে সাথে।
  • বিভিন্ন মাধ্যমে ডিপোজিট সিস্টেম – ক্লায়েন্টদের এর সুবিধার জন্য বিভিন্ন মাধ্যমে অর্থ ডিপোজিট করার সুবিধা রেখছে। যেমন, Neteller, Skrill, PerfectmOney, Excard, Internal Transfer আরও বেশ কিছু মাধ্যম।
  • ট্রেডিং প্ল্যাটফর্ম – গ্রাহকের সুবিধার্থে  বিভিন্ন ধরণের ট্রেডিং প্ল্যাটফর্ম সাপোর্ট।যেমন, MT4MT5MT4 Web TerminalAndroid Terminal এবং Iphone Terminal ।
  • ক্লায়েন্ট সাপোর্ট –  ক্লায়েন্ট সাপোর্ট প্রদান করার জন্য আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে রয়েছে প্রায় ২২টি ভাষা এবং প্রায় ১৩টি ভাষায় ক্লায়েন্ট সাপোর্ট প্রদান । অর্থাৎ, বাংলাদেশী ট্রেডারদের জন্য সম্পূর্ণ বাংলা ভাষায় সাপোর্ট প্রদান করা হয়ে থাকে। যাতে আপনি সহজে বুঝতে পারেন। 24/5 আপনি বাংলা ভাষায় সাপোর্ট গ্রহন করতে পারবেন এবং এদের English সাপোর্ট, সপ্তাহের ৭ দিন ২৪ ঘণ্টা খোলা থাকে।
  • লিভারেজ – Exness আপনাকে একাউন্ট ভিন্নতা এর উপর সর্বোচ্চ লিভারেজে ট্রেড করার সুবিধা প্রদান করে থাকে। এর জন্য কোনও অতিরিক্ত বাধ্যবাধকতা নেই।
  • সোশ্যাল ট্রেডিং – অনেকেই আছেন যারা ফরেক্স ট্রেড করতে চান কিংবা বিনিয়োগ করতে আগ্রহী কিন্তু নিজে ট্রেডিং কম বুঝেন কিংবা ট্রেড করার সময় পান না, তাদের জন্য আমাদের রয়েছে সোশ্যাল ট্রেডিং কিংবা কপি ট্রেডিং এর সুবিধা । এর মাধ্যমে আপনি ব্রোকারের থেকে সবচেয়ে বেষ্ট ট্রেডারদের ট্রেড সরাসরি কপি করার সুবিধা পাবেন। অর্থাৎ, আপনার নিজ থেকে ট্রেড করতে হবে না, যেই ট্রেডার এর ট্রেড কপি করবেন, স্বয়ংক্রিয় সিস্টেমে এই ট্রেড আপনার ট্রেডিং একাউন্টে কপি হতে থাকবে।

রেগুলেশন সম্পর্কে বিস্তারিতঃ

২০০৮ সাল থেকে যাত্রা শুরু করে এখন পর্যন্ত আমাদের প্রতিমাসের ট্রেডিং ভলিউম হচ্ছে 200 Billion USD এর থেকেও বেশী। সেই সাথে আমাদের প্রতিমাসে নতুন একাউন্ট এর সংখ্যা প্রায় 15,000 । ট্রেডাররের নির্ভরযোগ্যতা অর্জন করার জন্য আমাদের রয়েছে কিছু আন্তর্জাতিক অর্থনৈতিক প্রতিষ্ঠানের রেগুলেশন।

  • Financial Conduct Authority (FCA) – Exness (UK) Ltd is authorized and regulated by the Financial Conduct Authority under the Financial Services Register number 730729 to offer Contracts For Difference (CFDs) in various underlying investments.
  • Cyprus Securities and Exchange Commission (CySEC) – Exness (Cy) Ltd is authorized and regulated by the CySEC with license number 178/12 to offer Contracts For Difference (CFDs) in various underlying products.
  • BaFin (Germany), AFM (Netherlands), CNMV (Spain), CONSOB (Italy), FI (Sweden), KNF (Poland) এর রেগুলেশন রয়েছে এই ব্রোকারের। বিস্তারিত জানতে ভিজিট করুন – www.exness.com.bd

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here