ক্রেতা শূন্য ৪৩ কোম্পানির শেয়ারে

0
358

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪৩ কোম্পানির শেয়ারের প্রতি আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। মঙ্গলবার (২১ জুন) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে তারা হারিয়ে যেতে থাকে। এতে করে এই ৪৩ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলেও ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৫.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৪ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৯.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৯.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এপেক্স ট্যানারির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৫৬ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৫৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৫২.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

শাইনপুকুর সিরামিকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫০.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫০.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৯.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আরএকে সিরামিকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫০.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৯.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এডিএন টেলিকমের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬৫.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৪.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৪.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫১.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫০.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এক্সপ্রেস ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সেনা কল্যাণ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫১.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫১.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫০.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্যারামাউন্ট টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭৭.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭৬.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আমান ফিডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৬.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৫.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৭.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

আইপিডিসির শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৬.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৭.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৬.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৬.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সুহৃদের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২১.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২১.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সিলকো ফার্মার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৯.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

রূপালী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩২.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩১.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এশিয়া ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৯.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫৮.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৭.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

পিপলস ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৯.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৮.৩০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইউনাইটেড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫১.৮০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

গ্লোবাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৮.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৭.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এনার্জি প্যাক পাওয়ার জেনারেশনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৮.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৮.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

এস আলমের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৪.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৪ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২২.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২২ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফ্যামিলিটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

প্রাইম ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ইয়াকিন পলিমারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২২.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২২.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২১.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ব্র্যাক ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৮.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

সাইফ পাওয়ারটেকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৪.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৪ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৩.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

মুন্নু ফেব্রিক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৮.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অলিম্পিক এক্সেসরিজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১.৪০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফারইস্ট ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫.৭০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফেডারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৯.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৮.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১.৫০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

কাট্টালি টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৮.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ডমিনেজ স্টিলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৩.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ফারইস্ট নিটিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৭.৬০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ম্যাকসন্স স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ন্যাশনাল ফিড মিলসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

অ্যাডভেন্ট ফার্মার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.২০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

জিএসপি ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩১.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০.৯০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ঢাকা ডাইংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৯.১০ টাকায় লেনদেন হয়েছে। এরপর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।

ট্রেডার বাংলাদেশ, ২১ জুন, ২০২২

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here