বিজ্ঞাপন দিন ও আমাদের সহযোগী হোন

0
264

Trader.com.bd বাংলাদেশের সর্বপ্রথম এবং সর্ববৃহৎ স্টক এবং ফরেক্স মার্কেট -এ বিনিয়োগকারীদের অনলাইন কমিউনিটি।দেশ বিদেশের স্টক মার্কেট, ফরেক্স মার্কেট এর সর্বশেষ খবর আমরা মুহূর্তেই পৌঁছে দিচ্ছে বাংলাদেশের ৩০ লক্ষ শেয়ার ব্যবসায়ীদের কাছে।

আমাদের উদ্যোগ ও কাজকে এগিয়ে নেওয়ার জন্য আপনার প্রতিষ্ঠান অথবা ব্যক্তিগত বিজ্ঞাপন দিয়ে আপনিও হতে পারেন আমাদের পথ চলার একান্ত সহযোগী। আপনাদের সহযোগিতা ছাড়া কাজটি করা আমাদের জন্য শুধু কষ্টসাধ্যই নয় বরং অসম্ভব হয়ে পড়বে।

আমরা বিশ্বাস করি, মুনাফামুখী একটি প্রতিষ্ঠান চালানোর ক্ষেত্রে লাভ আছে। তবে ‘trader.com.bd’ অনলাইন নিউজ পোর্টাল গড়ে তোলার পিছনে যে সুদূরপ্রসারী লক্ষ্য আছে, তা মোটেও লাভের পেছনে ছোটা না। দেশ-বিদেশে বসবাসরত বাংলাদেশের সকল ট্রেডার কে যথাসম্ভব সর্বোচ্চ বস্তুনিষ্ঠতার সাথে তথ্য সহায়তা দিয়ে ‘trader.com.bd’কে সমুন্নত রাখাই আমাদের লক্ষ্য।

বর্তমানে প্রতিদিন এক লক্ষের ও বেশী পাঠক অনলাইনে নিউজ পোর্টালটি পড়ে থাকেন। আর সর্বশেষ হিসাব অনুযায়ী প্রতিমাসে এ সাইটে গড়ে এক কোটির বেশী হিট পড়ছে। এক্ষেত্রে আবার সিংহভাগ পাঠকই বাংলাদেশের শেয়ার ব্যবসায়ী। এই প্রত্যাশার চাপকে সম্মান জানানোর পাশাপাশি নিজস্ব স্বকীয়তা প্রকাশের জন্য শিগগিরই trader.com.bd পত্রিকার ইংরেজী সংস্করণ ও ব্লগ চালুসহ পত্রিকাটিকে আরো শক্তিশালী করে গড়ে তোলা হচ্ছে। আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিয়ে আপনিও আমাদের পথচলার সঙ্গী হবেন, এটাই আমাদের প্রত্যাশা।

Trader.com.bd অনলাইন নিউজ পোর্টালে কেন বিজ্ঞাপন দিবেন?

♦ trader.com.bd বাংলাদেশের সর্বপ্রথম অনলাইন নিউজ পোর্টাল।

♦ trader.com.bd ২৪ ঘন্টা সবার আগে বাংলাদেশের শেয়ারবাজার সম্পর্কিত সংবাদ বিনিয়োগকারীদের কাছে তাৎক্ষনিক পরিবেশন করে থাকে।

♦ trader.com.bd -এর রয়েছে ফেসবুক, টুইটার, ইউটিউবে ৫,০০,০০০ এরও বেশী পাঠক ও শুভানুধ্যায়ী, যাদের প্রায় সকলেই প্রতিদিন trader.com.bd অনলাইন নিউজ পোর্টাল পড়েন।

♦ trader.com.bd নিউজ পোর্টালে বিজ্ঞাপনের মাধ্যমে আপনি আপনার পন্য ও সেবার গুণগত মানের কথা সারা বিশ্বে ছড়িয়ে থাকা বাংলাদেশিদের কাছে পৌছাতে পারবেন, যা একটি মুদ্রিত স্থানীয় দৈনিকের মাধ্যমে কোনভাবেই সম্ভব নয়।

♦ trader.com.bd বাংলাদেশের সকল শ্রেণী, ধর্ম পেশার মানুষের কথা বলে, আপনাদের কথা পৃথিবীর সকল বাংলা ভাষাভাষী মানুষের কাছে তুলে ধরে বাংলাদেশের মুখপাত্র হিসেবে নিরলষভাবে কাজ করে যাচ্ছে।

♦ trader.com.bd – এ রয়েছে তরুন ও অভিজ্ঞ সাংবাদিকদের সমন্বয়ে গঠিত একটি সুদক্ষ টিম, যারা সকল সংবাদের পিছনের খবর তুলে ধরতে বদ্ধপরিকর ও সংবাদের বস্তুনিষ্ঠতার ব্যাপারে সর্বদা আপোষহীন।

♦ trader.com.bd সরকারের “ডিজিটাল বাংলাদেশ” গড়ায় সহায়ক ভূমিকা পালন করছে।

♦ trader.com.bd সকল বাংলাদেশিদের অনলাইন পত্রিকা। তাই trader.com.bd -এ বিজ্ঞাপন দেয়ার মাধ্যমে এর চলার পথে সহযোগী হওয়া বাংলাদেশি হিসেবে আমার আপনার সকলের সামাজিক দায়িত্ব।

বর্তমানে trader.com.bd অনলাইন পোর্টালে ৫ (পাঁচ) আকারের [৭২৮x৯০,৬৯৬x৮৫ ৩২৫x২৭৫, ৩০০x৬০০, ৩২০x৫০(মোবাইল)] ১৫ টি স্পটে বিজ্ঞাপন দেয়া যায়। এছাড়া বিভিন্ন পাতার জন্য স্পন্সর বিজ্ঞাপনও দেয়া যায়।

বিজ্ঞাপন মুল্যতালিকার জন্য media@trader.com.bd ঠিকানায় ই-মেইল করুন অথবা 01407-076006 নম্বরে যোগাযোগ করুন।

যোগাযোগের ঠিকানাঃ

Trader Bangladesh

অফিস: 01715-162114

বিপণন বিভাগ: 01407-076006

ই-মেইল: media@trader.com.bd

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here