বিক্রেতা সংকটে সোনালী লাইফ হল্টেড ৮ কোম্পানির শেয়ার

0
144

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির শেয়ার ও ইউনিট বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। বুধবার  লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, কোম্পানিগুলো হলো : সোনালী লাইফ ইন্স্যুরেন্স, পেপার প্রসেসিং, জিলবাংলা সুগার, তমিজউদ্দিন টেক্সটাইল, অলিম্পিক এক্সেসরিজ, তাল্লু স্পিনিং, মিথুন নিটিং এবং ডেল্টা লাইফ।

প্রথম দিনে সোনালী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ার দর ১ টাকা বা ১০ শতাংশ বেড়ে ১১ টাকায় দাঁড়িয়েছে। কোম্পানিটির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই।

পেপার প্রসেসিং : মঙ্গলবার পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৪.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৯.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৯.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.৪০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

জিলবাংলা সুগার : মঙ্গলবার জিলবাংলা সুগারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৮.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১৯.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১৯.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১০.৮০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

তমিজউদ্দিন টেক্সটাইল : মঙ্গলবার তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪০.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৪.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৪.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

অলিম্পিক এক্সেসরিজ : মঙ্গলবার অলিম্পিক এক্সেসরিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৫৫ শতাংশ বেড়েছে।

তাল্লু স্পিনিং : মঙ্গলবার তাল্লু স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.৩৭ শতাংশ বেড়েছে।

মিথুন নিটিং : মঙ্গলবার মিথুন নিটিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.১০ টাকা বা ৯.৩২ শতাংশ বেড়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here